বোকা এরা, এদের কথায় হেসে আমি বাঁচি ৷ আকাশ থেকে চেয়ে দ্যাখো — তুমি আছো, আমি আছি বোকা এরা, এদের কথায় হেসে আমি বাঁচি ৷ আকাশ থেকে চেয়ে দ্যাখো — তুমি আছো, আমি আছ...
সেই সাথে ওড়ে মন আরেক পাখি হয়ে। জীবনের ডাক আকাশময় আলোর সাথে সাথে। সেই সাথে ওড়ে মন আরেক পাখি হয়ে। জীবনের ডাক আকাশময় আলোর সাথে সাথে।
গৈরিক ওই বেশে কে এলো মোদের দেশে? গৈরিক ওই বেশে কে এলো মোদের দেশে?
আমার দেশে আমার মত আমার বাঁচার স্বাদ। আমার দেশে আমার মত আমার বাঁচার স্বাদ।
আশ্বিনের কাছে নিঃশর্ত মুক্তি দাবি করেছি আশ্বিনের কাছে নিঃশর্ত মুক্তি দাবি করেছি